Khabar Aajkal

অভাবের জেরে একই পরিবারের পাঁচ সদস্য গায়ে আগুন লাগিয়ে আত্মঘাতী।।
Spread the love

হেমতাবাদঃ অভাব-অনটন সহ্য করতে না পেরে স্ত্রী ও তিন কন্যা সন্তানের গায়ে আগুন লাগিয়ে শেষে নিজের গায়ে আগুন লাগিয়ে আত্মঘাতী স্বামী।।

চলছে লকডাউন, নেই কাজকর্ম, নেই দুবেলা খাবার জোটানোর মত আর্থিক সহায়তা। তবে এইসব কারনেই এক মর্মান্তিক ঘটনার সাক্ষী থাকলো উত্তর দিনাজপুর জেলার হেমতাবাদ। সংসারে স্ত্রী তিন কন্যা এবং সেই ব্যক্তি। এত অভাব অনটনের দুশ্চিন্তায় স্ত্রী সহ তিন কন্যার গায়ে আগুন লাগানোর পর নিজের আগুন লাগিয়ে আত্মঘাতী হতে হলো।।

উত্তর দিনাজপুর জেলার হেমতাবাদ থানার বিষ্ণুপুর গ্রামপঞ্চায়েতের ভরতপুর গ্রামে গতকাল রাতে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। অভাব-অনটন এর জেরে একই পরিবারের 5 জনের মৃত্যু মেনে নিতে পারছে না স্থানীয়রা সহ কেউই।।

সূত্রের খবর, পরিবারের সকলে রাতের খাওয়া দাওয়ার পর ঘুমিয়ে গেলে বন্ধ ঘরে কেরোসিন তেল ঢেলে আগুন লাগিয়ে দেয় স্বামী রাম ভৌমিক।।

দাও দাও করে আগুন জ্বলে ভস্মীভূত হয়ে যায় গোটা ঘরবাড়ি। ঘটনার জেরে মৃত্যু হয় স্বামী রাম ভৌমিক ( ৪০), স্ত্রী শঙ্করী ভৌমিক (৩২), কন্যা পরনা ভৌমিক (৭), সরস্বতী ভৌমিক ( ৪) এবং ১২ বছরের কন্যা রানী ভৌমিকের।।

আজ সকালে ঘটনার খবর পেয়ে ছুটে আসে হেমতাবাদ থানার পুলিশ। মৃতদেহগুলি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রায়গঞ্জ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ।।

এই মর্মান্তিক ঘটনার জেরে গোটা এলাকায় শোকের ছায়া নেমে এসেছে যদিও গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।।


Spread the love
News cordinator and Advisor at Khabar Aajkal Siliguri

Related Articles

Like Us on Facebook, It's Free 😉