Khabar Aajkal

করোনা পরিস্থিতিতে ভারচুয়াল বৈঠক প্রধানমন্ত্রীর
Spread the love

করোনা পরিস্থিতিতে ভারচুয়াল বৈঠক প্রধানমন্ত্রীর

দেশের ভয়াবহ করোনা আবহে ভারচুয়াল বৈঠক করলেন প্রধানমন্ত্রী।
বর্তমানে দেশের এই পরিস্থিতি সম্পর্কে তিনি বলেন এই করোনা সমগ্ৰ মনুষ্য জগতের শত্রু। এরকম পরিস্থিতি এর আগে প্রায় ১০০ বছর আগে দেখেছিল বিশ্ব। সুতরাং, এই পরিস্থিতি সবার কাছেই অজানা। তবে, এ বিপদ থেকেও সবাইকে রুখে দাঁড়াতে হবে। এই চিঠিতে তারা জানান, “এই সময় কেন্দ্রীয় সরকারের কী কী আবশ্যিক পদক্ষেপ করা উচিত, সে বিষয়ে অতীতে আমরা বারে বারে আপনার দৃষ্টি আকর্ষণ করতে চেয়েছি, একাকী আর একসঙ্গেও ৷ দুর্ভাগ্যবশত আপনার সরকার সেই পরামর্শগুলি হয় অবহেলা করেছে নতুবা প্রত্যাখ্যান করেছে ৷ যার প্রভাবে মানুষের জীবন এত মারাত্মক হয়ে গিয়েছে ৷”

তবে, এই সমালোচনার সম্মুখীন হয়ে এ দিন প্রধানমন্ত্রী বলেন, ইতিমধ্যেই দেশের ১৮ কোটি মানুষকে টিকা দেওয়া হয়েছে। তবে, বছরের শেষে 200 কোটি কোভিড ডোজ পাওয়া যাবে ৷ এছাড়াও,মঙ্গলবার আর বৃহস্পতিবারও তিনি সবচেয়ে খারাপ অবস্থায় থাকা জেলাগুলির আধিকারিকদের সঙ্গে বৈঠক করেন ৷

যদিও, ইতিমধ্যেই দেশের বেশ কিছু জায়গায় অক্সিজেনের অভাবে মৃত্যু মিছিল ক্রমাগত চলছে। তবে সোশ্যাল মিডিয়ায় উঠেছে হাসপাতাল বেড সহ অক্সিজেন সিলিন্ডারের চাহিদার ঝড়। ধর্ম, বর্ণ, পরিচয় নির্বিশেষে মানুষ এসে দাড়াচ্ছে মানুষের পাশে। সোশ্যাল মিডিয়ায় মানুষের এই ব্যবহার সত্যিই নজর কড়েছে অনায়াসেই।


Spread the love
News cordinator and Advisor at Khabar Aajkal Siliguri

Related Articles

Like Us on Facebook, It's Free 😉