Khabar Aajkal

করোনা পরিস্থিতিতে ভারতের পাশে দাড়াল পাকিস্তান।।
Spread the love

করোনা পরিস্থিতিতে ভারতের পাশে দাড়াল পাকিস্তান।।

করোনাই কি ভেঙে দিল সমস্ত কাটাতার?

কাটাতারের বেড়া টোপকে সাহায্যের বাড়িয়ে দিল পাকিস্তান। বহু বছর ধরে চলে আসা তিক্ত সম্পর্কে কী এবার শেষ পর্যন্ত ইতি? এই সকল প্রশ্নের কোনো উত্তর এখনও জানা নেই দুই দেশবাসীর। তবে, “মানুষ মানুষের জন্য” এই উক্তিটির সত্যতা আজ প্রমাণ করে দিল পাকিস্তানবাসী।।

গত কয়েক দিন যাবৎ সমগ্ৰ ভারত জুড়ে চলছে অক্সিজেনের জন্য হাহাকার। প্রত্যেক দিন করোনায় নয়া রেকর্ড ব্রেক করে চলেছে আমাদের দেশ। এই সময়ে ভারতের পাশে এসে দাড়িয়েছে পাকিস্তান। টুইটারে যখন ট্রেনডিং এ চলছে বিভিন্ন হাসপাতালের অক্সিজেনের আরজি, সেই সময় পাকিস্তানবাসীরা এই পরিস্থিতিতে প্রধানমন্ত্রী ইমরান খানকে টুইট করে ভারতের পাশে দাড়ানোর প্রস্তাব দিলেন।।

এই দিন যখন ভারতের এই করুণ পরিস্থিতির সাক্ষী সমস্ত বিশ্ব, সেই সময় পাকিস্তানে টুইটারে ট্রেন্ডিং হল – #Indianeedsoxygen । এছাড়াও প্রতিবেশী দেশবাসীরাও এ বিষয়ে সমবেদনা জানিয়ে সাহায্যের হাত বাড়িয়ে দাওয়ার প্রস্তাব দিয়েছেন।।

উল্লেখ্য, গত ২৪ ঘন্টায় ভারতে করোনায় মৃত্যুর সংখ্যা বেড়ে হয়েছে ২,২৬৩। এই মূহুর্তে উত্তরভারত বিশেষত দিল্লি র সমস্ত সরকারি-বেসরকারি হাসপাতালে ক্রমশ হ্রাস পাচ্ছে অক্সিজেনের পরিমাণ।।


Spread the love
News cordinator and Advisor at Khabar Aajkal Siliguri

Related Articles

Like Us on Facebook, It's Free 😉