Khabar Aajkal

খুনের ঘটনায় উত্তাল চোপড়া।।
Spread the love

খুনের ঘটনায় উত্তাল চোপড়া।।

চোপড়াঃ আজ সকাল থেকে চোপড়ার লালবাজার এলাকায় পথ অবরোধ করে বিক্ষোভ শুরু করেন স্থানীয় বাসিন্দারা। যুবক খুনের ঘটনায় অভিযুক্তদের কঠোর শাস্তির দাবিতে উত্তাল হয়ে পরে চোপড়া। তাদের অভিযোগ নিখোঁজ এক যুবকের দেহ উদ্ধারের ঘটনায় গতকাল বিকেলে চাঞ্চল্য ছড়ায় চোপড়া থানার অন্তর্গত ঘিরনিগাঁও গ্রাম পঞ্চায়েত এলাকায়।।

এই ঘটনার অভিযোগের ভিত্তিতে ইতিমধ্যে তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মৃত যুবকের নাম ফারুক আজম (২৫)। বাড়ি ঘিরনিগাঁওয়ের লালবাজার এলাকার চাকলাগছ গ্রামে।।

জানা যায় গত ২৬ নভেম্বর রাত থেকে নিখোঁজ ছিলেন ফারুক আজম। গতকাল বিকেলে স্থানীয় একটি চা বাগানের নালা থেকে তাঁর মৃতদেহ উদ্ধার হয়। মৃত যুবকের পরিবার ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গত ২৬ নভেম্বর ফারুক আজম বন্ধুদের সঙ্গে বেরিয়ে ছিল। তারপর আর বাড়ি ফেরেনি।।

পুলিশকে ঘটনাটি লিখিতভাবে জানানো হয়। ও অন্যদিকে উদ্ধার হওয়া মোটরবাইকের সূত্র ধরে পুলিশ তিনজনকে গ্রেপ্তার করেছে। ধৃতদের উপযুক্ত শাস্তির দাবিতে পথ অবরোধ করেছেন স্থানীয় বাসিন্দারা। পাশাপাশি তাঁরা দাবি তুলেছেন, এলাকায় অবৈধভাবে মদ নেশাজাত দ্রব্য বিক্রি রুখতে পুলিশ প্রশাসনকে কঠোর পদক্ষেপ নিতে হবে। তবে পরবর্তীতে পুলিশের আশ্বাসে অবরোধ তুলে নেওয়া হয়।।

পুলিশ সুত্রে জানা যায় তাদের ১৪ দিনের পুলিশি হেপাজতে রেখে ইসলামপুর আদালতে পাঠানো হবে। পুরো ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।।


Spread the love
author

Related Articles