Khabar Aajkal

জেনে নিন আপনার আজকের রাশিফল ———- 26/05/2021
Spread the love

জেনে নিন আপনার আজকের রাশিফল ———- 26/05/2021

মেষ_রাশি ট্যাক্সের বকেয়া কাজগুলো এবার করে ফেলার সময়। প্রেম আজ মধুর থেকে মধুরতর হয়ে উঠবে। মনে হবে জীবন সঙ্গীর সঙ্গে সামান্য কিছু মতভেদ হতে পারে। কোনও সামাজিক অনুষ্ঠানে যোগদান মনকে আনন্দ দেবে। ছাত্রছাত্রীর মধ্যে শুভ যোগ থাকবে। ব্যবসায়ীদের কিছু অতিরিক্ত লাভ আজ হতে পারে। কর্মক্ষেত্রে একটু বিশ্রাম নিলে কাজে নতুন করে জোর পাবেন।

বৃষ_রাশি স্বাস্থ্যভাব শুভ বলা যায়। তবে বেশি ঘোরাঘুরি বা পরিশ্রমে একটু ক্লান্তি আসবে। জায়গা-জমির কারবারি বা প্রোমোটারদের জন্য আজ বেশ লাভজনক দিন। প্রেমিক-প্রেমিকার মধ্যে ভুল বোঝাবুঝির ইঙ্গিত রয়েছে তবে চেষ্টা করুন বাড়াবাড়ি যাতে না হয়। চাকরিজীবীরা উর্দ্ধতন কর্তৃপক্ষের সাপোর্ট পাবেন। ছাত্রছাত্রীরা সুফল পেতে পারেন। বিশেষত ম্যানেজমেন্ট বা আইনের পড়ুয়াদের জন্য ভালো সময়।

মিথুন_রাশি কাউকে প্রতিশ্রুতি দেওয়ার আগে আপনার ক্ষমতা ভালো করে বুঝে নিন। শুধু অন্যদের সন্তুষ্ট করার জন্য কিছু কথা দেবেন না। আর্থিক কারণে কারও সাথে মতভেদ হতে পারে। আপনার সন্তানের কৃতিত্বে আজ আপনি আনন্দিত হবেন। আজ প্রেমের জীবন ভীষণ আনন্দের। যারা লিভ টুগেদার করছেন তাঁদের আজ দারুন কাটবে। সারা দিনের পর সন্ধ্যায় কোনও ঘরোয়া অনুষ্ঠানে যোগদান করতে পারেন। স্বামী-স্ত্রীর মধ্যে একটু তর্ক বিতর্ক হতে পারে। মুদিখানা বা মিষ্টির দোকানের কারবারিরা লাভের মুখ দেখবেন।

কর্কট_রাশি আজ শরীরে একটু ব্যথা বেদনা অনুভব হবে। বিশেষত বয়স্ক লোকেদের আজ হাঁটুর যন্ত্রণা ভোগাবে। কিছু জ্বর-জ্বালা থেকেও সাবধানে থাকুন। প্রয়োজনে ডাক্তারবাবুর পরামর্শ নিন। সামাজিক সম্মান বৃদ্ধি পাবে। ভালোবাসার জীবন থাকবে স্বপ্নময়। আপনার কঠোর পরিশ্রম ও উদ্যোগের ফল আজ পাবেন। ব্যবসায় আজ শুভ যোগ। পাওনা অর্থ উদ্ধার হবে। ছাত্র-ছাত্রীরা শুভ ফল পাবেন।

সিংহ_রাশি ফুসফুসের সমস্যায় যারা ভোগেন তারা বিশেষ সচেতন থাকুন। ধোঁয়াশা এড়িয়ে চলুন। আর্থিক অবস্থা আজ মজবুত হবে। পরিবারের লোকেদের সঙ্গে মধুর সম্পর্ক বজায় থাকবে। প্রেমিক-প্রেমিকার জন্য দিন বেশ ভালই কাটবে বলা যায়। গৃহে ধর্মীয় অনুষ্ঠানে অতিথি সমাগম হতে পারে। জ্যোতিষী পূজারীদের কিছু অতিরিক্ত লাভ হতে পারে। হোটেল ব্যবসায় লাভের আশা। ওষুধ ব্যবসায়ীদের বেশ ভালো লাভ। ছাত্র-ছাত্রীদের জন্য শুভ সময়।

কন্যা_রাশি বেশ প্রাণবন্ত থাকবেন সারাদিন তবে কাজের চাপ থাকবে তাই সন্ধ্যের পর ক্লান্ত বোধ করবেন। কিছু নতুন জায়গা জমি কেনার কথা ভাবতে পারেন। পরিবারের কোনও লোকের বিরূপ আচরণ মনে অশান্তির সৃষ্টি করবে। আজকে প্রেমে ভালো কিছু আশা করবেন না। কর্মক্ষেত্রে সিনিয়ররা আপনার প্রতি খুবই সদয় থাকবেন। স্বামী স্ত্রীর পরামর্শে আজ লাভই হবে। খাবার ব্যবসায় আজ অতিরিক্ত কিছু আশা করা যাচ্ছে। ছাত্র-ছাত্রীর আলসেমির জন্য পড়াশোনায় ক্ষতি হতে পারে।

তুলা_রাশি যারা শারীরিক ভাবে অসুস্থ ছিলেন আজ অনেকটাই ভালো লাগবে। কিছু ঋণ হওয়ার যোগ আছে। সন্ধ্যায় কোনও বন্ধুর বাড়িতে আজ নিমন্ত্রণ থাকতে পারে। প্রেমে মাথা নিচু করে চলার কিছু নেই, যা বলার আজ স্পষ্ট করেই বলে ফেলুন। ব্যবসায় খুব বেশি লাভের যোগ নেই। তবে গাড়ির ব্যবসায় ভালো অর্ডার পেতে পারেন। শিল্পীদের কিছু শুভ যোগাযোগ আসতে পারে। ছাত্র-ছাত্রীর শুভ ফল আশা করা যাচ্ছে।

বৃশ্চিক রাশি মনে একটা পজিটিভ চিন্তা থাকবে তবে বাজে অর্থ খরচা থেকে বিরত থাকুন। নেশা আপনার জীবনে ক্ষতির কারণ হতে পারে। যে কোনও ধরনের তর্ক বিতর্ক আজ এড়িয়ে চলুন। মনে রাখবেন ভালোবেসেই মানুষের হৃদয় জয় করতে হবে। ছাত্র-ছাত্রীর শুভ ফল। স্বামী স্ত্রীর মধুর সম্পর্ক বজায় থাকবে। অসুস্থ ব্যক্তিরা অনেক সুস্থ বোধ করবেন। কোনও আনন্দ অনুষ্ঠানে যোগদান দিতে পারেন। মনে আত্মিক ভাব বৃদ্ধি পাবে।

ধনু_রাশি গৃহে ধর্মীয় অনুষ্ঠানে বা লোক সমাগমের জন্য একটু ব্যস্ত থাকবেন বিদেশ থেকে কোনও ভালো খবর আশা করা যায়। কাউকে অর্থ ধার দেওয়া থেকে বিরত থাকুন কারণ পরে আর ফেরত নাও পেতে পারেন। প্রেমিক-প্রেমিকাদের জন্য বেশ শুভ সময়। যোগ্য ক্ষেত্রে বিবাহের ভালো সম্বন্ধ আসতে পারে। বিজ্ঞানের পড়ুয়াদের জন্য বেশ ভালো দিন। আজ ব্যবসায় লাভ হবে। ডাক্তারবাবু, শিক্ষক ও সাংবাদিকদের সম্মান বৃদ্ধি পাবে।

মকর_রাশি মনে আত্মিক ভাব বৃদ্ধি পাবে। কোনও ধর্মীয় স্থানে ভ্রমণ হতে পারে। জমি জায়গা প্রোমোটারি ব্যবসায় কিছু অতিরিক্ত লাভের আশা আছে। বাড়ির কোনও ব্যক্তির সাথে তর্ক বিতর্কে মন খারাপ হতে পারে। গুরুজন ব্যক্তির স্বাস্থ্য নিয়ে চিন্তা বাড়বে। ছাত্র-ছাত্রীর চলার পথে বাধা। ইঞ্জিনিয়ার এবং ইন্টেরিয়র ডেকরেশনের কাজ যারা করেন তাদের জন্য বেশ শুভ দিন।

কুম্ভ_রাশি স্বামী-স্ত্রী একে অন্যের সঙ্গে সহযোগিতা করবেন এবং খুবই প্রেমময় একটি দিন উপভোগ করবেন। কাউকে অর্থ ধার দেওয়া থেকে বিরত থাকুন। সামাজিক সম্মান বৃদ্ধি পাবে। রাজনৈতিক ব্যক্তিদের আজ জনসংযোগ বৃদ্ধি হবে। ডাক্তারবাবুদের জন্য অতি শুভ দিন। হোটেল ব্যবসায়ী এবং ইঞ্জিনিয়ারদের জন্য শুভ দিন, অতিরিক্ত আর্থিক লাভ হতে পারে। আজ যানবাহন সাবধানে চালান আর গাড়ির কাগজপত্র দেখে নিন বেরোবার সময় নতুবা পুলিশি ঝামেলায় জড়িয়ে পড়বেন। ছাত্র-ছাত্রীর মধ্যম শুভ।

মীন_রাশি কোনও বন্ধুর সাথে মতভেদ হতে পারে। দিনের প্রথম ভাগটা শুভ হলেও সন্ধ্যা থেকে একটু বিরক্তি ও ক্লান্তি আসবে। বয়স্করা ঠাণ্ডা লাগাবে না বিশেষত যারা শ্বাসকষ্টের রোগী। প্রেমিক-প্রেমিকার দীর্ঘক্ষণ ফোনে কথা-বার্তা ও ছোটখাটো ভ্রমণযোগ হবে। ছাত্র-ছাত্রীর শুভ ফল। বিশেষত আর্টসের ছাত্র ছাত্রী ও শিল্পীদের জন্য দিনটা বেশ ভালো। হোটেল ব্যবসায় কিছু লাভের আশা, নতুন অর্ডার প্রাপ্তির যোগ। গৃহে অতিথি সমাগম ও ধর্মীয় অনুষ্ঠান হতে পারে। স্পন্ডিলাইটিস এর সমস্যা বাড়তে পারে।


Spread the love
News cordinator and Advisor at Khabar Aajkal Siliguri

Related Articles

Like Us on Facebook, It's Free 😉