Khabar Aajkal

Spread the love

জেনে নিন আপনার আজকের রাশিফল ——– 28/04/2021

মেষ রাশিঃ আজকের দিনটি আপনার জন্য সাফল্যপূর্ন ও আনন্দদায়ক হবে। সকালে আপনি কোনো সুখবর আশা করতে পারেন। অতীতের কোনো কাজের উপযুক্ত ফল আপনি পাবেন। অল্প পরিশ্রমেই আপনি ব্যবসাতে লাভ করতে পারেন। আপনি যদি চারুশিল্প বা সঙ্গীতের ব্যবসার সঙ্গে যুক্ত থাকেন তবে অতীতে কঠোর পরিশ্রমের ফল আপনি পাবেন।

বৃষ রাশিঃ আজকে আপনি স্বাভাবিকভাবে অর্থ লাভ করবেন। কিন্তু আপনি সামাজিক কাজে ব্যস্ত থাকবেন। যদি আপনি সামাজিক কাজে আপনি ব্যস্ত থাকবেন। যদি আপনি সামাজিক ও রাজনৈতিক ক্ষেত্রে থাকেন তাহলে বহুলোক আপনার সাথে দেখা করতে আসবেন।

মিথুন রাশিঃ আজকে আর্থিক ও সামাজিক সবদিক থেকেই আপনার জন্য শুভ। যদি আপনি সামাজিক কাজকর্মের সঙ্গে যুক্ত থাকেন তবে আজকের দিনটি আপনার জন্য অত্যন্ত শুভ। সমাজে আপনি শ্রদ্ধা ও সম্মান অর্জন করবেন।

কর্কট রাশিঃ আজ আপনি উদ্বিগ্ন থাকবেন। শরীর অসুস্থ হতে পারে এবং আপনাকে ডাক্তারের কাছে যেতে হতে পারে। সন্ধেবেলা আপনি মানসিক দুঃশ্চিন্তা মুক্ত হবেন। যদি আপনি কোনো ব্যবসা করেন, নতুন কোনো প্রজেক্ট আরম্ভ করার পক্ষে সময়টি অনুকুল নয়। তাই আপনার পরিকল্পনাগুলি পিছিয়ে দেওয়া উচিত।

সিংহ রাশিঃ আজকের দিনটি আপনার পারিবারিক পরিবেশে আনন্দদায়ক করার জন্য খুবই গুরুত্বপূর্ন। দুপুরের আগে আপনি পরিবারে জন্ম, বিবাহ বা অন্য যে কোন বিষয় সংক্রান্ত ভালো খবর পাবেন। আপনার ভাই, বোন বা আত্মীয়ের বিবাহের সিদ্ধান্ত নেওয়া হতে পারে।

কন্যা রাশিঃ আজকের দিনটি ভবিষ্যৎ পরিকল্পনার ক্ষেত্রে আপনার জন্য সৌভাগ্যসূচক। সারাদিন আপনি প্রতিটি কাজে সুফল লাভ করবেন। ব্যবসার সঙ্গে যুক্ত থাকলে ব্যবসায়িক কাজে বাইরে যেতে হতে পারে। এই ব্যবসায়িক ভ্রমণের মাধ্যমে আপনি আর্থিকভাবে লাভবান হবেন এবং নতুন কোনো ব্যবসার যোগাযোগ আসতে পারে।

তুলা রাশিঃ আজকে মানসিক, আর্থিক ও সামাজিক সবদিক থেকেই আপনার জন্য শুভ। আপনার দ্বারা নির্মিত কোন পরিকল্পনা খুব তাড়াতাড়ি সম্পন্ন হবে এবং আপনি পূর্বের অসমাপ্ত কাজ শেষ করার চেষ্টা করবেন। আপনি যদি সঙ্গীত সংক্রান্ত কাজের সঙ্গে যুক্ত থাকেন তবে আকাঙ্খিত সাফল্য পাবেন।

বৃশ্চিক রাশিঃ আপনার যদি কোনো উর্ধ্বতন অফিসার বা রাজনীতিবিদের সঙ্গে দুপুরের আগে কোন সাক্ষাৎকার থাকে তবে পিছিয়ে দিয়ে সন্ধেবেলা করার ব্যবস্থা করুন। তা নাহলে আপনি এই সাক্ষাৎকার দ্বারা লাভবান হবেন না। পেশাদারী পরিকল্পনার ক্ষেত্রে কোনও অর্থব্যয় করা উচিত নয় কারন এটি আপনার জন্য বিশেষ লাভজনক হবে না।

ধনু রাশিঃ আপনি অন্যদের সর্বদা সাহায্যের জন্য প্রস্তুত থাকেন কিন্তু অন্য কেউ আপনাকে সাহায্যের হাত বাড়িয়ে না দেওয়ায় আপনি বিরক্ত হবেন। আপনি চাকুরীজীবি হলে উর্ধ্বতন ও অধস্তন আধিকারিকদের কাছ থেকে হাত বাড়িয়ে না দেওয়ায় আপনি বিরক্ত হবেন। আপনি চাকুরীজীবি হলে ঊর্ধ্বতন ও অধস্তন আধিকারিকদের কাছ থেকে সাহায্য ও সহযোগিতা পাবেন।

মকর রাশিঃ আজকের দিনটি আর্থিকভাবে আপনার পক্ষে স্বাভাবিক। যদি আপনি চারুশিল্প, সঙ্গীত বা লেখালেখির সঙ্গে যুক্ত থাকেন, তবে আজকের দিনটি আপনার জন্য অত্যন্ত শুভ। আপনি প্রশংসা ও সাফল্য লাভ করবেন এবং নতুন কোনো আর্থিক যোগাযোগ হতে পারে।

কুম্ভ রাশিঃ আপনার নিজের ও পরিবারের অন্যদের স্বাস্থ্য সম্বন্ধে সতর্ক থাকা উচিৎ কারণ আপনার জীবনসঙ্গী বা পরিবারের সদস্য অসুস্থ হওয়ার সম্ভাবনা আছে।

মীন রাশিঃ আপনি সারাদিন ধরে আপনার কাজে ব্যস্ত থাকবেন এবং আপনার মনে ভালো চিন্তা হবে। এই চিন্তাগুলি থেকে আপনি উৎসাহী হবেন এবং এমনই শিল্পীসুলভ জিনিস আপনি সৃষ্টি করবেন যার দ্বারা সকলের প্রশংসা লাভ করবেন ও সম্মানিত হবেন।


Spread the love
News cordinator and Advisor at Khabar Aajkal Siliguri

Related Articles

Like Us on Facebook, It's Free 😉