Khabar Aajkal

জেনে নিন আপনার আজকের রাশিফল ——— 14/05/2021
Spread the love

জেনে নিন আপনার আজকের রাশিফল ——— 14/05/2021

মেষ রাশিঃ মেষ রাশির জাতক জাতিকার দিনটি পরিবারের সকলকে নিয়ে ঈদ উদযাপনের। দেশে বা বিদেশে যে যেখানেই আছেন সকলে নিরাপদে থাকবেন। আজ শিশু কিশোরদের সালামী লাভের দিন। উত্তম খাদ্য দেখেই ঝাপিয়ে পড়বেন না। প্রবাসী বড় ভাই বোন পাঠাবে ঈদের উপহার।

বৃষ রাশিঃ বৃষ রাশির জাতক জাতিকার দিনটি ভালো ভাবে কাটুক। নিজের রাগ ও জেদ পরিহার করতে হবে। কারো সাথেই হিংসা বা বিদ্বেষ নয়। সকলকে ভালোবাসা দিয়ে জয় করতে হবে। জীবন সাথী যে আপনার সুখে দুঃখের সঙ্গী তাকে সম্মান দিতে শিখুন। ভুলে যান পুরোন সকল কথা। আজকের দিনে সংসারকে নতুন করে শুরু করুন।

মিথুন রাশিঃ মিথুন রাশির জাতক জাতিকার ঈদের দিনে ব্যয় বৃদ্ধি পাবে। বিকালের দিকে দূরের যাত্রা যোগ প্রবল। তবে সাবধানে থাকবেন। মঙ্গলের রাশিতে অবস্থান দূরের যাত্রায় দূর্ঘটনা ভয় প্রবল। বিকালের পর সময় হবে প্রতিকূল। ঝড় বৃষ্টিতে বাহিরে বেড় হওয়া ঠিক নয়। সাবধানে নিরাপদে থাকতে হবে।

কর্কট রাশিঃ কর্কটের জাতক জাতিকার দিনটি পুরোন সম্পর্কগুলোকে জাগ্রত করার। অভিমান ভুলে বড় ভাই বোনের সাথে সম্পর্কের উন্নতি করতে হবে। বন্ধুদের সাথে মহৎ কোনো কাজে অংশ নিতে পারেন। বকেয়া কিছু টাকা হাতে আসতে পারে।

সিংহ রাশিঃ সিংহ রাশির জাতক জাতিকার দিনটি সম্মান ও মর্যাদা বৃদ্ধির। সামাজিক ভাবে আপনার সম্মান বৃদ্ধি পাবে। পিতার ও পিতৃস্থানীয়দের দোয়া ও আশীর্বাদ লাভের আশা। রাজণৈতিক ও সামাজিক কাজের সাথে জড়িত হওয়ার দিন।

কন্যা রাশিঃ কন্যার জাতক জাতিকার আজ ভাগ্যাকাশে নতুন কোনো সুযোগ আসতে চলেছে। শিক্ষকের মমতা ও দোয়া আশীর্বাদই হবে আজ আপনার পাথেয়। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে অনাবিল আন্দ লাভের দিন। প্রবাসী আত্মীয়র কাছ থেকে আসতে চলেছে কোনো সুযোগ।

তুলা রাশিঃ তুলা রাশির জাতক জাতিকার দিনটি হতে পারে নিজের ধৈর্য্যর পরীক্ষার। রাগ ও জেদ পরিহার করুন। সংক্রামন থেকে সাবধান হতে হবে। পাওনাদারের টাকা পরিশোধ করার চেষ্টা করুন। বিকালের পর ভাগ্য উন্নতির সময়। বৈদেশিক ক্ষেত্রে আজ সফল হওয়ার আশা। প্রবাসীদের কর্মে আজ সাফল্য লাভের দিন।

বৃশ্চিক রাশিঃ বৃশ্চিক রাশির জাতক জাতিকার দিনটি সংসার জীবনে হাসিখুশি আর আনন্দের। প্রবাসী জীবন সাথীর কাছ থেকে পেতে পারেন সুখকর সংবাদ। ছোট ছোট ব্যবসায়ীদের ব্যস্ততার দিন। জীবন সাথীকে উপহার উপঢৌকন দেওয়ার ও নেওয়ার দিন। বিকালে ঋণ করার প্রয়োজন হতে পারে।

ধনু রাশিঃ ধনু রাশির জাতক জাতিকার দিনটি হবে নানা রকম প্রতিকূলতা মোকাবেলার। নিজের শরীর স্বাস্থ্যর প্রতি যতœ নিতে হবে। কাজের লোক ও কর্মচারীদের তাদের পাওনা মিটিয়ে দিন। বিকালের পর দাম্পত্য সুখ শান্তি বৃদ্ধি পাবে। জীবন সাথীকে নিয়ে একটু ঘোড়াঘুড়ি করতে পারেন।

মকর রাশিঃ মকর রাশির জাতক জাতিকার প্রেম ভালোবাসার দিন। ভালোবাসা শুধু প্রিয়জনের একার জন্য নয় সকল প্রিয়জনদেরই জন্য। শিল্পী ও কলাকুশলীদের মিডিয়ায় কাজের সুযোগ আসবে। বিকালের দিকে পরিবেশ হতে পারে প্রতিকূল। নিজের অণৈতিক চিন্তাকে বাদ দিন। ভালো থাকুন।

কুম্ভ রাশিঃ কুম্ভ রাশির জাতক জাতিকার গৃহ সুখ শান্তি বৃদ্ধির দিন। আত্মীয় স্বজনদের আগমনে গৃহ হয়ে উঠবে আনন্দ মূখর। বহু দিন পর আত্মীয় স্বজনদের আগমনের কারনে খুব ভালো লাগবে। বিকালে সন্তান ও জীবন সাথীকে নিয়ে কারো বাসায় বেড়াতে যেতে পারেন। মন আনন্দে ভরে উঠবে।

মীন রাশিঃ মীন রাশির জাতক জাতিকার দিনটি ছোট ভাই বোনের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করে নেওয়ার। প্রতিবেশীদের সাথে সকল মনমালিণ্য ভুলে কাছে টেনে নেওয়ার। মিডিয়াতে কাজের সুযোগ আসবে। বিদেশ থেকে আসবে ভালো সংবাদ। বিকালে গৃহে আত্মীয় স্বজনের আগমনে গৃহ হয়ে উঠবে আনন্দের আধার।


Spread the love
News cordinator and Advisor at Khabar Aajkal Siliguri

Related Articles

Like Us on Facebook, It's Free 😉