Khabar Aajkal

জেনে নিন আপনার আজকের রাশিফল 02.02.2021.
Spread the love

জেনে নিন আজকের রাশিফল———– 02.02.2021

মেষঃ আজকের রাশিফল মঙ্গলবার ২ ফেব্রুয়ারি ২০২১ আপনার আজকের দিন প্রিয় জনের বাজে কাজের জন্য বাড়িতে বিবাদ। ব্যবসায় ক্ষতি হতে পারে। বাড়তি খরচের জন্য সংসারে চিন্তা। কোনও রােগের উপদ্রব বাড়তে পারে। আজ নিজের সুবিধার জন্য কোনও কাজ করতে হবে। আর্থিক দিকটি ভাল যাবে না। সকলে মিলে দূরে ভ্রমণের উদ্যোগ। বাড়তি খরচের জন্য সঞ্চয় কম হবে। বাড়িতে চুরি থেকে সাবধান থাকুন। বাড়িতে প্রতিবেশী আসার যােগ রয়েছে।

বৃষঃ আজকের রাশিফল বৃষ- আজকের রাশিফল মঙ্গলবার ২ ফেব্রুয়ারি ২০২১ আপনার আজকের দিন আজ নিজের মনের জোরে বিপদের মুখােমুখি হতে হবে। হঠাৎ কিছু প্রাপ্তি হওয়ার যােগ আছে। আজ অতিরিক্ত খরচ আপনাকে চিন্তায় ফেলতে পারে। পারিবারিক দায়িত্ব নিয়ে স্ত্রীর সঙ্গে ঝামেলা বাধতে পারে। সমাজে সম্মান বাড়বে। আজ বাড়িতে কোনও মাঙ্গলিক কাজ নিয়ে আলােচনা হতে পারে । চোখের সমস্যা বাড়তে পারে। আজ সারা দিন কর্মব্যস্ততার মধ্যে কাটবে। পথে কোনও বিপদে পড়তে হতে পারে।।

মিথুনঃ আজকের রাশিফল মঙ্গলবার ২ ফেব্রুয়ারি ২০২১ আপনার আজকের দিন আজ ব্যবসা বা মাঙ্গলিক কোনও কাজের শুভ যােগ রয়েছে। সম্পত্তি নিয়ে ভাই বা বােনের সঙ্গে মতবিরােধের আশঙ্কা। বাড়িতে আত্মীয় আসতে পারে। স্ত্রীর সঙ্গে আলােচনা করে কোনও সিদ্ধান্ত নিন। বাড়িতে খুব প্রিয়জন বা প্রিয় বন্ধুর সমাগম হতে পারে। ভ্রমণের পরিকল্পনা স্থগিত করাই শ্রেয়। অতিরিক্ত ক্রোধ আপনার কর্মে ব্যাঘাত আনতে পারে। পুলিশি ঝামেলা মিটে যাবে। সকালের দিকে শরীরের সমস্যার জন্য কাজের ক্ষতি হতে পারে।।

কর্কটঃ আজকের রাশিফল মঙ্গলবার ২ ফেব্রুয়ারি ২০২১ আপনার আজকের দিন অতিরিক্ত উদ্বেগের সঙ্গে কোনও কাজ করবেন না। কারও কাছ থেকে অপ্রিয় সত্যি কথা শুনতে হতে পারে। রক্তচাপজনিত সমস্যায় ভােগান্তির আশঙ্কা। মায়ের দায়িত্ব পালন না করায় অশান্তি। আজ কর্মক্ষেত্রে ভাগ্য আপনার খুব সঙ্গ দেবে। নিজের কোনও সমস্যার কথা কাউকে না বলাই ভাল । আপনার থেকে বয়সে ছােট কারও উপকার নিতে হতে পারে। ডায়াবিটিসের সমস্যায় ভােগান্তি। আজ সারাদিন একটু সাবধানে চলাফেরা করা দরকার , আঘাত লাগতে পারে।।

সিংহঃ আজকের রাশিফল মঙ্গলবার ২ ফেব্রুয়ারি ২০২১ আপনার আজকের দিন বাড়ি পরিবর্তনের পরিকল্পনা করতে পারেন । দূর সম্পর্কের আত্মীয়দের সঙ্গে বিবাদের আশঙ্কা । যতই প্রিয় বা কাছের বন্ধুই হােক কাউকে বিশ্বাস করলে ক্ষতি হতে পারে । আজ চরিত্র নিয়ে কথা উঠলে প্রশ্রয় দেবেন না । দীর্ঘ দিনের কোনও অসুখ থেকে মুক্তি মিলবে । পরিবার নিয়ে ভ্রমণের সম্ভাবনা । দুপুরের পরে কোনও ভাল কাজে ব্যর্থ হতে হবে । আজ কর্মে অলসতা করলে অনেক ক্ষতি হতে পারে । প্রেমে অশান্তি হতে পারে।।

কন্যাঃ আপনার আজকের দিন দূরে কোথাও বেড়াতে যাওয়া নিয়ে আনন্দ বাড়তে পারে । কর্মক্ষেত্রে উন্নতি বা প্রতিপত্তি বৃদ্ধি পেতে পারে । যানবাহন কেনার পরিকপ্লনা এখন স্থগিত রাখাই ভাল । হৃদরােগীদের বিশেষ ভাবে চিকিৎসার প্রয়ােজন হতে পারে । অলসতার শিকার হবেন । কাউকে সুপরামর্শ দিতে গিয়ে অপমানিত হতে পারেন । মা – বাবার সঙ্গে অকারণে ঝামেলা বাধতে পারে । শ্বশুরকুলকে সাহায্য করতে হতে পারে । সন্তানের চাকরির যােগ রয়েছে । বন্ধুবিবাদ বাধতে পারে।।

তুলাঃ আজকের রাশিফল মঙ্গলবার ২ ফেব্রুয়ারি ২০২১ আপনার আজকের দিন মিষ্টি কথায় আপনার কাছ থেকে কেউ কাজ উদ্ধার করতে চাইবেন । হজমের গণ্ডগােলে পেটের সমস্যা হতে পারে । জ্যোতিষচর্চায় অগ্রগতির যােগ রয়েছে । অংশীদারি ছাড়া নতুন কোনও কাজের পরিকল্পনা করতে পারেন । বিদ্যুৎ থেকে সতর্ক থাকুন । আজ সকলের সঙ্গে খুব বুঝে কথা বলুন । আজ কারও থেকে ব্যবসায় উপকার পেতে পারেন । উচ্চপদস্থ ব্যক্তির থেকে অকারণে অপমানিত হতে পারেন।।

বৃশ্চিকঃ আজকের রাশিফল মঙ্গলবার ২ ফেব্রুয়ারি ২০২১ আপনার আজকের দিন আজ দিনের যে কোনও সময়ে নিজের কাজের জন্য সুনাম অর্জন করতে পারেন । খুব কাছের কারও জন্য পারিবারিক অশান্তি হতে পারে । দামি কিছু প্রাপ্তি হতে পরে । সন্তান স্থান শুভ । আজ ভাল কোনও খবর পাওয়ার জন্য মন বিচলিত হতে পারে । কর্মে একটু জটিলতা থাকলেও সাফল্য থাকবে । প্রতিবেশীদের সাহায্য করতে গিয়ে অপবাদ জুটতে পারে । পারিবারিক ভ্রমণের সম্ভাবনা । কর্মস্থানে আগুন থেকে সাবধান থাকুন।।

ধনুঃ আজকের রাশিফল মঙ্গলবার ২ ফেব্রুয়ারি ২০২১ আপনার আজকের দিন আজ শারীরিক অবস্থা একটু খারাপ থাকায় কর্মে ক্ষতির আশঙ্কা । নিজের সহিষ্ণু স্বভাবের জন্য সংসারে শান্তি রক্ষা । চিকিৎসার জন্য প্রচুর খরচ হতে পারে । সামাজিক সম্মান বাড়বে । আজ সকালের দিকে কোনও স্বপ্ন পূরণ হতে পারে । প্রেমে বিবাদ মিটে যেতে পারে । কোমরের নীচে যন্ত্রণা হবে । কাজের চাপে সংসারে সময় না দেওয়ার জন্য বিবাদ । অনেক দিনের পুরনাে কোনও আশা নষ্ট হতে পারে।।

মকরঃ আপনার আজকের দিন জলপথে কোনও বিপদ থেকে সাবধান থাকা দরকার । স্বামী / স্ত্রী সন্দেহবাতিক হওয়ার জন্য বাড়িতে অশান্তি বাধতে পারে । ব্যবসায় কিছু পাওনা আদায় হতে পারে । অফিসে কাজের চাপ বাড়বে । পড়াশােনায় আজ বাধা আসতে পারে । কবিদের জন্য খুব খারাপ সময় । সংসারে খরচ বাড়তে পারে । গরিবদের জন্য কিছু করতে পেরে আনন্দ । ব্যবসায় শুভ খবর । আসতে পারে । রক্তচাপ নিয়ে চিন্তা থাকবে।।

কুম্ভঃ আজকের রাশিফল মঙ্গলবার ২ ফেব্রুয়ারি ২০২১ আপনার আজকের দিন পড়াশােনার জন্য দিনটা খুব ভাল । আজ দিনটি ভাল কিন্তু মানসিক দিক দিয়ে চাপ থাকবে । ব্যবসার ঋণ থেকে মুক্তি পেতে পারেন । আর্থিক যােগাযােগ আসতে পারে । বাবার শরীর নিয়ে চিন্তা থাকবে । আত্মীয়ের সঙ্গে সম্পত্তি নিয়ে বিবাদ আদালত পর্যন্ত যেতে পারে । পেটের যন্ত্রণা বাড়তে পারে । দামি ভজনের জন্য খরচ হবে । প্রিয় জনের থেকে ভালবাসা পাবেন । গাড়িচালকদের জন্য দিনটি ভাল।।

মীনঃ আপনার আজকের দিন বাড়তি কোনও কাজের সুযােগ আসতে পারে । আজ পথেঘাটে একটু সাবধানে চলাচল করা দরকার । ব্যবসায় অর্থ আসতে পারে । কাজের চাপের জন্য উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে বিবাদ । স্ত্রীর সঙ্গে তর্ক করাই ভাল হবে । ভাল ব্যবহারের দ্বারা অন্যকে প্রভাবিত করতে পারবেন । সকাল থেকে দুপুরের দিকে ব্যবসা ভাল হবে । মনের ইচ্ছা পূরণ হওয়ার দিন । সন্তানের জন্য খরচ বাড়তে পারে । বাবার শরীর নিয়ে চিন্তা বাড়বে।।


Spread the love
author
News cordinator and Advisor at Khabar Aajkal Siliguri

Related Articles