Khabar Aajkal

তিন রাজ্যের মুখ্যমন্ত্রীদের সাথে বৈঠক অমিত শা’য়ের
Spread the love

তিন রাজ্যের মুখ্যমন্ত্রীদের সাথে বৈঠক অমিত শা’য়ের।।

উঠে আসছে যশ”। একদিকে করোনা পরিস্থিতি অন্যদিকে ঘূর্ণিঝড় আতঙ্কে রয়েছে সকলে। গতবছর আমফানের চিত্র দেখে অনেকটাই এবার সর্তকতা জারি করেছে সরকারের পক্ষ থেকে। তবে আবহাওয়া দপ্তর সূত্রে খবর আমফান এর থেকেও অনেক বেশি শক্তিশালী এই যশ।।

এই অতি গতিসম্পন্ন ঘূর্ণিঝড় যশ মোকাবিলায করতে অত্যাধুনিক প্রক্রিয়ায় ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও বৈঠক করে সমস্ত জায়গায় সতর্কতা জারি করেছে পাশাপাশি রাজ্য সরকারের পক্ষ থেকেও প্রত্যেকটি পঞ্চায়েত কে নিজস্ব ব্যবস্থা গ্রহণ করতে নির্দেশ দিয়েছে।

যশ মোকাবিলায় সবচেয়ে বড় পদক্ষেপ গ্রহণ করা হয়েছে যা হলো আকাশে উড়বে বহু ড্রোন। যা সমস্ত জায়গায় খতিয়ে খতিয়ে নজরদারি রাখার চেষ্টা চালাবে।।

আজ এই পরিস্থিতি মোকাবিলায় তিন রাজ্যের মুখ্যমন্ত্রীদের সঙ্গে ভিডিও কনফারেন্সের মাধ্যমে বৈঠকে বসেছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শা।।

অমিত শাহ এর ভিডিও কনফারেন্স বৈঠকে উপস্থিত রয়েছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এছাড়াও ওডিশার মুখ্যমন্ত্রী নবীন পট্টনায়ক ও অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী জগনমোহন রেড্ডি। পাশাপাশি রয়েছেন আন্দামান ও নিকোবর দ্বীপপুঞ্জের উপরাজ্যপালও। উপস্থিত থাকার কথা রয়েছে রাজ্যের মুখ্যসচিব আলাপন বন্দ্যোপাধ্যায়েরও।


Spread the love
News cordinator and Advisor at Khabar Aajkal Siliguri

Related Articles

Like Us on Facebook, It's Free 😉