Khabar Aajkal

মাটিগাড়ায় শ্লীলতাহানীর অভিযোগে পুলিশ কোন ব্যবস্থা না নেওয়ায় সড়ক অবরোধ।
Spread the love

মাটিগাড়াঃ শ্লীলতাহানীর অভিযোগ দায়েরের পর ৫ দিন পের হলেও পুলিশ কোনো ব্যবস্থা না নেওয়ায় সড়ক অবরোধ।।

গত সোমবার অর্থাৎ হোলির দিন মাটিগাড়া শিমুলতলা এলাকার 22 বছরের এক মহিলাকে শ্লীলতাহানীর অভিযোগ ওঠে মাটিগাড়া মন্ডল পাড়ার এক ছেলের বিরুদ্ধে।।

স্থানীয় সূত্রে জানা যায় 22 বয়সী ওই মেয়েটিকে বেশ কিছুদিন ধরেই লক্ষ্য করছিল ছেলেটি। তবে হোলির দিন সকালে মেয়েটির বাড়ির সামনে গিয়ে দাঁড়িয়ে মেয়েটির গায়ে হাত দেওয়ার অভিযোগ ওঠে। সেই সময় মেয়েটির দাদা বেরিয়ে আসলে ছেলেটি তার দাদার মাথায় রড দিয়ে আঘাত করে।।

এই গোটা ঘটনার লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে মাটিগাড়া পুলিশ স্টেশনে। এবং তাতে কোনো কাজ না হওয়ায় গত সোমবার থেকে বেশ কয়েকবার মাটিগাড়া পুলিশ স্টেশনে বিক্ষোভ করেন মেয়েটির পরিবার সহ গোটা মতুয়া সম্প্রদায়ের লোকজন। কিন্তু আজ প্রায় এক সপ্তাহ হতে চললেও সেই ছেলেটিকে গ্রেপ্তার করা হয়নি। জানা গেছে এই ঘটনায় দুজনকে গ্রেপ্তার করার দাবি রয়েছে। স্থানীয় সূত্রে জানা যায় ছেলে দুটির মধ্যে একজন জয়দেব মণ্ডল এবং অপরজন রাজু মন্ডল। দুজনেই মাটিগাড়া এলাকার মন্ডল পাড়ার বাসিন্দা।।

তবে আছো কেন সেই দুজনকে গ্রেপ্তার করা হয়নি সেই বিষয়কে কেন্দ্র করে মেয়েটির পরিবারের লোকজন সহ কোটা মতুয়া সম্প্রদায় মাটিগাড়ায় সড়ক অবরোধ করবেন বলে প্ল্যাকার্ড হাতে বেরিয়ে পড়েন। আজ এই ঘটনাকে কেন্দ্র করে মানুষের মধ্যে চাঞ্চল্য আরো তুমুলে পৌঁছে যায়।।


Spread the love
News cordinator and Advisor at Khabar Aajkal Siliguri

Related Articles