Khabar Aajkal

মালদাঃ প্রকাশ্যে শুট আউটের ঘটনা ঘিরে চাঞ্চল্য এলাকায়।।
Spread the love

মালদাঃ প্রকাশ্যে শুট আউটের ঘটনা ঘিরে চাঞ্চল্য এলাকায়।।

প্রকাশ্যে শুট আউটের ঘটনা ঘিরে চাঞ্চল্য মালদা জেলার হরিশচন্দ্রপুর থানার অন্তর্গত করিয়ালি বাজার এলাকায়।অভিযুক্তদের আটক করেছে পুলিশ।।

খোদ বাজার এলাকায় এরকম খুনের ঘটনায় নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠছে।।

জানা যায় গতকাল মঙ্গলবার রাত সাড়ে নয়’টা নাগাদ হরিশ্চন্দ্রপুর থানা করিয়ালি বাজার এলাকায় প্রকাশ্যে গুলি চালানো হয়।গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হয় এক যুবকের।মৃত যুবকের নাম চাঁদ সিং (২২)।বাড়ি হরিশ্চন্দ্রপুর করিয়ালি বাজার এলাকায়। গুলি চালানোর অভিযোগ উঠেছে কার্তিক রবি দাসের বিরুদ্ধে।অভিযুক্ত কার্তিক রবিদাস সহ এক যুবককে সামসি এলাকা থেকে আটক করেছে হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ।এদিকে এই ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়।খুনের কারণ এখনও স্পষ্ট নয়।তদন্ত করছে পুলিশ।।

পুলিশ ও মৃত যুবকের পরিবার সূত্রে জানা যায়, প্রেম সংক্রান্ত বিষয়েই প্রতিবাদ করায় ছেলেকে খুনের হুমকি দিয়েছিল কার্তিক রবি দাস। এদিকে অভিযুক্ত কার্তিক রবি দাসের বিরুদ্ধে এর আগেও খুনের অভিযোগ রয়েছে। এই অভিযোগ করেছেন খোদ তার বৌদি চায়না রবি দাস।।

এই ঘটনায় অভিযুক্তের বাড়ি ভাঙচুর চালিয়েছে উত্তেজিত জনতা। স্থানীয় সহ পরিবারের লোকজনেরা তার শাস্তির দাবিতে সরব হয়েছে।

হরিশ্চন্দ্রপুর থানার আইসি সঞ্জয় কুমার দাস জানিয়েছেন ২ যুবক কে আটক করা হয়েছে, জিজ্ঞাসাবাদ চলছে, সমগ্র ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে। তদন্তের ভিত্তিতে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হবে।।


Spread the love
News cordinator and Advisor at Khabar Aajkal Siliguri

Related Articles

Like Us on Facebook, It's Free 😉