Khabar Aajkal

মালদাঃ প্রসূতি স্ত্রীকে নার্সিংহোম থেকে আনতে গিয়ে পথ দুর্ঘটনায় মৃত স্বামী সহ ১ ও আহত ১।।
Spread the love

মালদাঃ প্রসূতি স্ত্রীকে নার্সিংহোম থেকে আনতে গিয়ে পথ দুর্ঘটনায় মৃত স্বামী সহ ১ ও আহত ১।।

প্রসূতি স্ত্রীকে নার্সিংহোম থেকে নিয়ে আসার উদ্দেশ্যে পথেই সড়ক দুর্ঘটনায় মৃত্যু হল স্বামী সহ তার বন্ধুর। আহত আরও এক।।

ঘটনাটি ঘটেছে মালদা চাচল থানার জিয়াগাছি এলাকায় চাঁচোল-সামসি রাজ্য সড়কে। জানা গিয়েছে, মঙ্গলবার সন্ধ্যায় মোটর বাইক এবং ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হয় দুই জনের।আহত হয় এক জন।তার চিকিৎসা চলছে চাঁচোল হাসপাতালে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতের নাম, মঞ্জুর আলম (৩১)।বাড়ি নদিসিক এলাকায়।আরেক জনের নাম,দুলাল আলী(৩৬)।বাড়ি গৌড়িয়া এলাকায়। আহত মুন্না আলী চিকিৎসাধীন। এরা সম্পর্কে ছিল বন্ধু।।

জানা গিয়েছে, মঞ্জুর আলমের স্ত্রী আরজিনা খাতুন (২৮) কন্যা সন্তানের জন্ম দেওয়ার পর একটি বেসরকারি নার্সিংহোমে ভর্তি রয়েছেন।মঙ্গলবার সন্ধ্যায় স্ত্রীকে ছাড়াতে দুই বন্ধুকে মোটর বাইকে চাপিয়ে এক আত্মীয়ের বাড়ি থেকে টাকা জোগার করে নার্সিংহোমে উদ্দেশ্যে রওনা দেন।।

হঠাৎ জিয়াগাছি এলাকায় ট্রাক্টর এবং বাইকের মুখোমুখি সংঘর্ষে আশঙ্কাজনক অবস্থায় ৩ বাইক আরোহীকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়।সেখানে মঞ্জুর আলম এবং দুলাল আলীকে মৃত বলে ঘোষণা করেন।ঘটনায় শোকের ছায়া নেমে আসে এলাকায়।পুলিশ দুটি মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ এন্ড হাসপাতালের মর্গে পাঠায়।ঘটনার তদন্ত শুরু করেছে মালদা চাঁচল থানার পুলিশ।।

রিপোর্ট – হক জাফর ইমাম।।


Spread the love
author

Related Articles