Khabar Aajkal

রাজভবনে মুখ্যমন্ত্রী হিসাবে তৃতীয় বার শপথ নিলেন মমতা বন্দ্যোপাধ্যায়।।
Spread the love

রাজভবনে মুখ্যমন্ত্রী হিসাবে তৃতীয় বার শপথ নিলেন মমতা বন্দ্যোপাধ্যায়।।

বিপুল আসন পেয়ে তৃতীয় বারের জন্য সরকার গড়তে চলেছেন তৃণমূল কংগ্রেস। গত ২শরা মে রাজ্যের ভোট গননা পর্ব ছিল। সেই সময় জনগনের সমর্থনে বিপুল আসনে জয়লাভ করে তৃণমূল কংগ্রেস।।

এই নিয়ে মুখ্যমন্ত্রী হিসেবে তৃতীয়বারের জন্য ফের শপথ নিলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। থ্রোনহলে শপথবাক্য পাঠ করালেন রাজ্যপাল জগদীপ ধনখড়।।

তৃতীয়বারের জন্য মুখ্যমন্ত্রী পদে শপথবাক্য পাঠ করলেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন তার কাজ প্রত্যেকটা সময় শান্তি বজায় রাখা। সকলের প্রতি তিনি সংবিধান অনুযায়ী ন্যায় বিচার পালন করবেন।।

তবে করোণা পরিস্থিতিতে গোনা কয়েক নেতৃত্ববৃন্দ উপস্থিত থেকে এই অনুষ্ঠানের শুভ সূচনা করেন।।

সকাল সকালই রাজভবনে পৌঁছে গিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। থ্রোনহলে পৌঁছে গিয়েছেন রাজ্যপাল জগদীপ ধনখড়। পাশাপাশি উপস্থিত ছিলেন সুব্রত বক্সি, দেব, পার্থ চট্টোপাধ্যায়। রয়েছেন মুখ্যসচিব, স্বরাষ্ট্রসচিব। এবং জাতীয় সঙ্গীতের মাধ্যমে অনুষ্ঠান সম্পন্ন করা হয়।।

আজ তৃতীয়বারের জন্য মুখ্যমন্ত্রী পদে শপথ নিলেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। 10.45 নাগাদ আজ রাজ্যপাল জগদীপ ধনখড়ের উপস্থিতিতে রাজভবনে হয় শপথগ্রহণ অনুষ্ঠান। রাজভবনের থ্রোনরুমে মমতা বন্দ্যোপাধ্যায়কে শপথবাক্য পাঠ করালেন রাজ্যপাল জগদিপ ধনখড়। পাশাপাশি, অনান্য রাজনৈতিক দলের নেতাদেরও থাকার কথা শোনা যাচ্ছে।।

আমন্ত্রণ করা হয়েছে রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ ও বিজেপি পরিষদীয় দলের প্রাক্তন নেতা মনোজ টিগ্গাকেও।।

তবে দিলীপ ঘোষ বলেন, “ভোটের পর আমাদের কর্মীদের উপর আক্রমণ হচ্ছে। সেই কারণেই শপথ অনুষ্ঠানে যাব না।”

এবং আমন্ত্রিত হয়েছেন প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য, বামফ্রন্ট চেয়ারম্যান বিমান বসু, কংগ্রেস সাংসদ প্রদীপ ভট্টাচার্য।


Spread the love
News cordinator and Advisor at Khabar Aajkal Siliguri

Related Articles

Like Us on Facebook, It's Free 😉