Khabar Aajkal

রায়গঞ্জঃ এক ব্যক্তিকে খুনের অভিযোগে গ্রেপ্তার সিভিক ভলান্টিয়ার।।
Spread the love

রায়গঞ্জঃ এক ব্যক্তিকে খুনের অভিযোগে গ্রেপ্তার সিভিক ভলান্টিয়ার।।

উত্তরদিনাজপুর জেলার রায়গঞ্জে এক ব্যক্তিকে খুনের অভিযোগে গ্রেফতার হলেন এক সিভিক ভলান্টিয়ার। সুত্রের খবর, ওই অভিযুক্তের নাম – কুসুমউদ্দিন।

জানা গিয়েছে, ২৩ মে রায়গঞ্জ থানার চাপদুয়ার বর্মনপাড়া এলাকায় রাস্তার ধারে নয়নজুলিতে রব্বানি আলি নামে এক প্যাথলজি কর্মীকে খুনের অভিযোগ ওঠে সেই সিভিক ভলেন্টিয়ারের বিরুদ্ধে।

পুলিশ সূত্রে জানা যায়, রব্বানি আলির সঙ্গে কুসুমউদ্দিনের মধ্যে বহুদিন ধরে টাকা পয়সা নিয়ে ঝামেলা ছিল। তবে, গত ২৩ শে মে বর্মনপাড়া এলাকায় রাস্তায় দুজনের মধ্যে টাকাপয়সা লেনদেন নিয়ে বচসা চরম পর্যায়ে পৌঁছালে সিভিক ভলেন্টিয়ার কুসুমউদ্দিন ধারালো অস্ত্র দিয়ে আচমকাই রব্বানি আলির ঘাড়ে কোপ মারে। তাতেই মৃত্যু হয় রব্বানি আলির । পরে রব্বানির মৃতদেহ রাস্তার পাশে নয়নজুলিতে ফেলে দেয় সে বলে বিশাল অভিযোগ তার বিরুদ্ধে। এবং সেই নয়নজুলি থেকেই তার দেহ উদ্ধার করেন পুলিশ কর্মীরা।

ধৃত সিভিক ভলেন্টিয়ারকে আদালতে তোলা হয়েছে বলে পুলিশ জানিয়েছেন । আদালত থেকে সাতদিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেওয়া হয় তাকে । রায়গঞ্জ থানায় সাংবাদিক বৈঠক করে গ্রেপ্তারের কথা জানান রায়গঞ্জ পুলিশ জেলার অতিরিক্ত পুলিশ সুপার যশপ্রীত সিং ।


Spread the love
News cordinator and Advisor at Khabar Aajkal Siliguri

Related Articles

Like Us on Facebook, It's Free 😉