Khabar Aajkal

শিলিগুড়ি: আগ্নেয়াস্ত্র সহ গ্রেপ্তার তিন ব্যক্তি।।
Spread the love

শিলিগুড়িঃ নির্বাচনের পূর্বে আগ্নেয়াস্ত্রসহ তিন ব্যক্তিকে গ্রেপ্তার করায় ব্যাপক চাঞ্চল্য ছড়ালো শিলিগুড়ি শহর জুড়ে।।

গতকাল রাতে শিলিগুড়ি শহর সংলগ্ন সেবক রোড এলাকায় ভক্তিনগর থানার পুলিশ গোপন সূত্রের খবরের ভিত্তিতে অভিযান চালিয়ে আগ্নেয়াস্ত্রসহ একজনকে গ্রেপ্তার করে।।

আবার অপরদিকে, শিলিগুড়ি শহর সংলগ্ন ইস্টার্ন বাইপাসে ফুলেশ্বরী এলাকায় গোপন সূত্রে খবর পেয়ে অভিযান চালায় ভক্তিনগর থানার অন্তর্গত আশিঘর থানার পুলিশ। এসময় পুলিশের উদ্যোগে দুইজন ব্যক্তি কে আগ্নেয়াস্ত্রসহ গ্রেপ্তার করা হয়।।

পৃথক দু’টি জায়গা থেকে একই রকম ঘটনা অর্থাৎ আগ্নেয়াস্ত্র গ্রেপ্তার হওয়ার ঘটনায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে শিলিগুড়ি শহর জুড়ে।।

পুলিশ সূত্রে জানা যায়, ভক্তিনগর থানার পুলিশের অভিযানে যে ধৃত ব্যাক্তি গ্রেপ্তার হয় তার নাম খোকন সরকার(৪১)। ওই ব্যাক্তি শিলিগুড়ির ৪১ নম্বর ওয়ার্ডের জ্যোতিনগর এলাকার বাসিন্দা। তার হেফাজত থেকে গাড়ি, একটি ৯ এমএম পিস্তল, তিনটি ম্যাগাজিন ও ৪টি গুলি উদ্ধার করেছে পুলিশ।

আবার, আশিঘর থানার পুলিশের অভিযানে যে দুই ব্যক্তি গ্রেফতার হয় তাদের নাম সুরজিৎ বিশ্বাস ও শম্ভু বিশ্বাস। তাদের মধ্যে সুরজিতের কাছ থেকে একটি ৯ এম এম পিস্তল ও ২ রাউন্ড গুলি ও শম্ভুর কাছ থেকে একটি ওয়ান শাটার পিস্তল ও একটি গাড়ি বাজেয়াপ্ত করেছে পুলিশ।।

আজ ধৃতদের জলপাইগুড়ি আদালতে তোলা হয়েছে।।


Spread the love
News cordinator and Advisor at Khabar Aajkal Siliguri

Related Articles