Khabar Aajkal

শিলিগুড়িঃ তান্ত্রিক কান্ডে সোনার গহনা চুরির ঘটনা ঘটলো সমর নগর এলাকায়।।
Spread the love

শিলিগুড়িঃ তান্ত্রিক কান্ডে সোনার গহনা চুরির ঘটনা ঘটলো সমর নগর এলাকায়।।

শিলিগুড়ি শহরে চুরির ঘটনা এখন নিত্যদিনের কারবার। কিন্তু আজ এক অন্য চোরকে দেখলো শিলিগুড়িবাসী। এর আগে বহু ফিল্মের কাহিনীতে এরকম চোর দেখেই শেষ নয়। এবার সামনে থেকেই চোখে পড়লো এই ঘটনা।।

সুত্রের খবর, গত সোমবার শিলিগুড়ির সমরনগরের বটতলা এলাকার বাসিন্দার সাথে এমন ঘটনা ঘটল। সেই এলাকার বাসিন্দা বাবলু জয়সাওলের স্ত্রী বাড়ির সামনে দোকানে ছিলেন। সেই সময় দুইযুবক বাইক নিয়ে তার দোকানের সামনে দাঁড়ায়।।

বাবলু জসওয়ালের স্ত্রী রিনা জসওয়াল জানান, সেই সময় সেই দুই যুবক তার কাছ থেকে ঠিকানা জিজ্ঞেস করে এবং পানীয় জল চায়।।

তবে রিনাদেবী জল দিতে অস্বীকার করলেও সেই দুই যুবক বাইরের থেকে জল কিনে এনে তার দোকানে বসে। তারপর রিনাদেবীকে সেই দুই যুবক পকেট থেকে একটি কার্ড বের করে বলেন উনার গলার কোনো সমস্যা থাকলে উনারা তা ঠিক করে দেবেন। কিন্তু তার জন্য উনাকে ঘর থেকে তুলসি পাতা,চাল আর একটা ঘট নিয়ে আসতে বলেন।।

রিনাদেবী তা নিয়েও আসেন। তারপর সেই দুই যুবক তান্ত্রিকের মতো তাকে সম্মোহন করতে শুরু করে। সম্মোহিত হয়ে রিনাদেবী গলার সোনার চেন,লকেট এবং হাতের আংটি তাদের খুলে দিয়ে দেন। তারপরই সেখান থেকে চম্পট সেই দুই যুবক।।

কিছুক্ষণ পরে রিনাদেবীর স্বাভাবিক জ্ঞান ফিরে এলে তিনি দেখেন তার গলার চেন,লকেট এবং সোনার আংটি কিছুই নেই।।

রিনাদেবী কিছু মনে করতে না পারলেও পুরো ঘটনাই সিসিটিভি ক্যামেরায় রেকর্ড হয়েছে। রিনাদেবী জানান প্রায় ষাট হাজার মূল্যের সোনার গয়না চুরি হয় তার।।

গোটা ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।।


Spread the love
News cordinator and Advisor at Khabar Aajkal Siliguri

Related Articles