Khabar Aajkal

হিংসা রুখতে করজোড়ে আবেদন রাজ্যপালের।।
Spread the love

হিংসা রুখতে করজোড়ে আবেদন রাজ্যপালের

নন্দীগ্রাম: আজ নন্দীগ্রাম সফরে যান রাজ্যপাল জগদীপ ধনকর। শনিবার সকাল 9 টা 45 মিনিট নাগাদ হরিপুর হেলিপ্যাড ময়দানে নামেন ৷ সেখানে তাঁকে স্বাগত জানান শুভেন্দু অধিকারী ৷ এরপর সেখান থেকে নন্দীগ্রামের বিভিন্ন এলাকা পরিদর্শন করেন তিনি ৷

ভোট পরবর্তী হিংসার ছবি দেখা গিয়েছিল নন্দীগ্রামে। তাই আজ এ পরিদর্শন তার। যদিও পরিদর্শনে এসে তিনি সংবাদ মাধ্যমের সামনে মুখ্যমন্ত্রীকে হাতজোড় করে অনুরোধ করেন এই হিংসা পরিস্থিতি বন্ধ করার জন্য।

তিনি বলেন, ” ভোট পরবর্তী রাজ্যে হিংসার পরিস্থিতি দেখা দিচ্ছে, কারও বাড়ি বোমা দিয়ে উড়িয়ে দেওয়া হচ্ছে , আগুন লাগিয়ে দেওয়া হচ্ছে, শিশু ও মহিলাদের উপর অত্যাচার করা হচ্ছে ৷ এই নিয়ে কিছু তো করুন? পশ্চিমবঙ্গের এই পরিস্থিতি যখনই দেখি, তখনই আমার বুক কেঁপে ওঠে ৷”

যদিও, ইতিমধ্যেই জলপাইগুড়ি জেলার ভোট পরবর্তী হিংসা ক্ষতিগ্রস্ত পরিবারের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন তিনি। কিন্তু, সেখানে তাকে শুনতে হয়েছিল ‘গো ব্যাক’ শ্লোগান। নন্দীগ্রামেও রাজ্যপালের এই আগমন ভালো চোখে নেননি অনেকেই। তাদের মতে, এইসময় রাজ্যপালের উচিৎ করোনা সম্পর্কে সাধারণ জনগণকে সাহায্য করা। তবে আজ সে বিষয়ে কোনো মন্তব্যই করেননি তিনি।


Spread the love
News cordinator and Advisor at Khabar Aajkal Siliguri

Related Articles

Like Us on Facebook, It's Free 😉